আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নিখোঁজের একদিন পর যুবকের লাশ মিলল নদীতে

খাস খবর প্রতিবেদক

নরসিংদীতে নিখোঁজ থাকা মামুন (২৪) নামে এক যুবকের মরদহ হাড়িদোয়া নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের একদিন পর
বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে নরসিংদী শহরতলীর হাজীপুর এলাকার হাড়িধোয়া নদীতে ভাসমান অবস্থায় ওই যুবক মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মামুন নরসিংদী সদর উপজেলার হাজীপুর বউ বাজার এলাকার বাসিন্দা।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়তে বাসা থেকে বের হন মামুন। এরপর থেকে সে আর বাসায় ফিরেনি। আত্মীয়-স্বজন বন্ধুসহ বিভিন্ন জায়গার খোঁজাখুঁজি করেও কোথাও নিখোঁজ মামুনের সন্ধ‍্যান পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সকালে হাজীপুর ও আরশীনগর এলাকার সংযোগ সেতুর নিচে একটি মরদেহ নদীতে ভাসতে দেখেন এলাকাবাসী। এ খবরে মামুনের মামা আফজাল হোসেন সেখানে উপস্থিত হয় এবং মরদেহ দেখে তা শনাক্ত করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসেন এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের মামা আফজাল হোসেন বলেন, মামুন মানসিকভাবে অসুস্থ ছিলেন। গত এক সপ্তাহ আগে তাকে পাবনা মানসিক হাসপাতাল থেকে চিকিৎসা করিয়ে বাড়িতে আনা হয়। গতকাল সন্ধ‍্যা থেকে সে নিখোঁজ ছিল। আজ নদীতে তার লাশ ভাসতে থাকার খবর পাই।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ