আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী শহর ১ নং ওয়ার্ডের সভাপতি জাকারিয়া ,সাধারণ সম্পাদক টুটুল নির্বাচিত

খাসখবর প্রতিবেদক

নরসিংদী শহরের ১ নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের আল্লাহ চত্বর এলাকায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে হাজী মোহাম্মদ জাকারিয়া ও টুটুল শিকদারকে ১ নং ওয়ার্ডের যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি নরসিংদী সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া ও উদ্বোধক হিসেবে নরসিংদী শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযুদ্ধা মোজাম্মেল হক উপস্থিত থেকে যথাক্রমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন।

১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য ফখরুল আলম খানের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম ভূঁইয়া, বাংলাদেশ তাঁতী লীগের যুগ্ম-সম্পাদক মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান আজিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এস এম কাইয়ুম, উপ-দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান ছোট্টু, জেলা আওয়ামী লীগের সদস্য আতাউর রহমান প্রমুখ।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দীপক কুমার সাহা। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ নরসিংদী জেলা শাখার আহবায়ক রিপন সরকার, নরসিংদী সরকারি কলেজের সাবেক ভিপি মিয়া মোহাম্মদ মনজুর, শহর যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের আহমেদ জুয়েল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমন ও শহর শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে উপস্থিত নেতাকর্মীদের সমর্থনের ভিত্তিতে নরসিংদী শহরের ১ ওয়ার্ডের হাজী মোহাম্মদ জাকারিয়া কে সভাপতি এবং টুটুল শিকদারকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ