আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী বিআরটিএ অফিসের ১২ দালাল আটক

খাসগবর প্রতিবেদক

নরসিংদীতে বাংলাদেশ রোড ট্রানসপোর্ট অথরিটি (বিআরটিএ) অফিসের দালাল চক্রের ১২ জন সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১১ ।
গোপন সংবাদে বিআরটিএ নরসিংদী সার্কেল ও ডিসি অফিস সংলগ্ন, প্রাইম কনফেকশনারী এবং জেলা আইনজীবী সহকারী সমিতি সংলগ্ন। বিসমিল্লাহ স্টোরের ভিতরে র‍্যাব সদস‍্যরা অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে ১টি সিপিইউ, ১টি মনিটর, ১টি প্রিন্টার, ১৫টি মোবাইল, ৩০টি সিমকার্ড, নগদ ২৬ হাজার ৯০০ টাকা, ১০টি বিভিন্ন ধরনের রাবার স্ট‍্যাম্প এবং বিআরটিএর বিভিন্ন ধরনের ৩০০টি ফরম উদ্ধার করা হয়।

সোমবার (১৯ সেপ্টেম্বর) র‍্যাব-১১,সিপিএসসি,
নরসিংদী’র ক্যাম্প কমান্ডার অতিঃ পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন’র স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ‍্য জানা যায়।

দালাল চক্রটি বিআরটিএ’র লাইসেন্স তৈরি করে দেওয়ার কথা বলে ভুক্তভোগী গ্রাহকের নিকট থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়ে বেআইনিভাবে বিআরটিএ অফিসে আবেদন করা ফরম নিজেদের দখলে রেখে প্রতারণা করে আসছিল। বিআরটিএ অফিস কর্তৃক স্বাক্ষরিত ১১ জন দালালের একটি তালিকা প্রাপ্ত হয় র‍্যাব ১১’র নরসিংদী ক্যাম্প। এরই প্রেক্ষিতে বিশেষ অভিযান চালিয়ে তালিকাভুক্ত ৪ জন প্রধান দালালকে আটক করে। এসময় তাদের আরো ৮ সহযোগীকেও আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ