আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মঞ্জুর এলাহীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার বিকাল সাড়ে ৪টায় ঢাকার উত্তরা ১৮নং সেক্টর থেকে তাকে গ্রেফতার করে। রাষ্ট্রকে অস্থিতিশীল করা, জনমনে ভয়ভীতি ও আতংক সৃষ্টি করাসহ বর্তমান সরকার বিরোধী কার্যকলাপ ও ধ্বংসাত্মক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতা করা হয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশ জানায়। এর আগে গত রবিবার (২২ অক্টোবর) সদর উপজেলার চিনিশপুর এলাকা থেকে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদার হোসেন ভূইয়া (৪০), বিএনপি নেতা মোহাম্মদ আলী (৪০), ইকবাল হোসেন (৬০) ও আবু ফারুক (৫১) কে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১৮টি ককটেল, ১টি সাদা প্লাষ্টিকের ব্যাগ, ১৭টি বিষ্ফোরিত ককটেলের অংশ বিশেষ, ২৫টি ছোট বড় কাঠের লাঠি, ৫টি ইটের টুকরা জব্দ করা হয় বলে জানায় পুলিশ।
এব্যাপারে নরসিংদী মডেল থানার এস আই কামরুজ্জামান প্রধান বাদী হয়ে সদর মডেল থানায় বিএনপি ও অঙ্গসংগঠনের ৪২ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে। সে মামলায় ৫নং আসামী মঞ্জুর এলাহী।
এব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা খোকন চন্দ্র সরকার জানান, তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে নরসিংদীতে আনা হচ্ছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ