আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী জেলা প্রশাসকের সাথে জেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির ফুলেল শুভেচ্ছা

বিল্লাল হোসেন খান

নরসিংদী জেলা প্রশাসক ড, বদিউল আলম এর সাথে নরসিংদী জেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়।। রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে জেলা প্রশাসক ড বদিউল আলম’র হাতে কমিটির তালিকা তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন সভাপতি আসাদুজ্জামান রিপন ইন্ডিপেনড্ন্টে টেলিভিশন ও আজকের পত্রিকার জেলা প্রতিনিধি।, সাধারণ সম্পাদক, যমুনা টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার ও দৈনিক মানবকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি আইয়ুব খান, সিনিয়র সহ-সভাপতি দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির,সহ সভাপতি দৈনিক বর্তমান দিনের জেলা প্রতিনিধি আশাদ উল্লা মনা।

নির্বাহী সদস্য সময় টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার ও দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি আশিকুর রহমান পিয়াল, আজকের চেতনার সম্পাদক এবি এম আজরাফ টিপু, দৈনিক করতোয়া জেলা প্রতিনিধি বিশ্বনাথ পাল,যুগ্ন সম্পাদক দ্যা ডেইলি স্টারের জেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম।

কোষাধ্যক্ষ নরসিংদীর খাসখবর এর সম্পাদক ও প্রকাশক মোঃ কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক খবরের কাগজ জেলা প্রতিনিধি খন্দকার শাওন মোঃ শাহিন , দপ্তর সম্পাদক এখন টিভির জেলা প্রতিনিধি রাকিবুল হাসান রাকিব।
সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ও মাই টিভির প্রতিনিধি তৌহিদুর রহমান মিঠুন, প্রচার প্রকাশনা ও তথ্য প্রযুক্তি সম্পাদক আর টিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ এর জেলা প্রতিনিধি নূরে আলম রনি।

এর আগে গত(১৪সেপ্টেম্বর) সদর উপজেলা মোড় গাজী ভবন ২য় তলায় নরসিংদী জেলা প্রেসক্লাবের কার্যালয়ে সিনিয়র সাংবাদিক এমন এ সালাম রানার সভাপতিত্বে সকল সদস্যদের উপস্থিতিতে ও মতামতের ভিত্তিতে গঠন করা হয়েছিল নরসিংদী জেলা প্রেসক্লাবের নতুন এরকমিটি

     এ ক্যাটাগরীর আরো সংবাদ