আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে সদ‍্য যোগদানকৃত নবাগত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। বুধবার (১২ জুলাই) বেলা সাড়ে ১১ টায় পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নরসিংদী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনগুলোর নেতৃবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সবার শুরুতে নবাগত পুলিশ সুপার জেলার কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিত হন এবং উপস্থিত সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় সাংবাদিক সংগঠন গুলোর নেতারা নবাগত পুলিশ সুপারের সামনে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির বর্তমান চিত্র তুলে ধরেন এবং পরিত্রানে জন‍্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।
এ সময় সাংবাদিক নেতাদের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক হুমায়ূন কবির শাহ, কোষাধ্যক্ষ জয়নাল আবেদী সাবেক সভাপতি বাবু নিবারণ রায়, মাখন দাস, নরসিংদী প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান পলাশ, সাবেক সাধারণ সম্পাদক এম এ আউয়াল, এনটিভি ও যুগান্তরের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ সাহা,: দৈনিক সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি এড. আব্দুল হান্নান, নরসিংদীর খবর পত্রিকার সম্পাদক প্রকাশক সেতারা বাহার, ৭১ টিভি’র জেলা প্রতিনিধি মোবারক হোসেন, চ্যানেল 24 ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার সঞ্জিত সাহা, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ সভাপতি শাহাদাৎ হোসেন রাজু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি এম এ বাসার বাছিরসহ অন‍্যান‍্যরা।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনিবার্ন চৌধুরী, সামসুল আরেফিনসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম তার বক্তব্যে বলেন, আমি সাংবাদিকদের সহযোগিতা নিয়েই নরসিংদী জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে কাজ করতে চাই। আপনারা সাংবাদিকরা সমাজের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। সমাজের কখন কোথায় কি ঘটছে তা খবর তাৎক্ষণাত আপনাদের কাছে চলে আসে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আপনাদের কাছে থাকা তথ্যগুলো আমাকে দিয়ে সহযোগিতা করুন। আমরাও আপনাদেরকে পেশাগত দায়িত্ব পালনে সর্বাত্মক সহযোগিতা করে যাবো। সাংবাদিক এবং পুলিশ একে অপরের পরিপুরক তাই আমি আপনাদের সাথে নিয়েই কাজ করে যাবো।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ