আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর খাসখবর পরিবারের পক্ষ থেকে জনিকে শুভেচ্ছা ও অভিনন্দন

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর খাসখবর পত্রিকার যুগ্ম সম্পাদক জুবায়ের আহমেদ জনি জেলা মহাফেজখানা  দলিল লেখক ও তল্লাশকারক সমিতির সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে। সোমবার (২১ নভেম্বর) নরসিংদী জেলা মহাফেজখানা দলিল লেখক ও তল্লাশারক সমিতির অনুষ্ঠিত নির্বাচনে তিনি ওই পদে নির্বাচিত হন।   

জুবায়ের আহমেদ জনি তল্লাশকারকের কাজের পাশাপাশি সাংবাদিকতার সাথে যুক্ত আছেন। তিনি নরসিংদী থেকে প্রকাশিত নরসিংদীর খাসখবর পত্রিকার যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন সহ সাপ্তাহিক নরসিংদীবাসী পত্রিকার স্টাফ রির্পোটারের দায়িত্বরত আছেন। এছাড়া তিনি জেলার সাংবাদিক সংগঠন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সক্রিয় সদস‍্য।

নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ ৯টি পদের বিপরীতে মোট ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এরমধ‍্যে  সাংগঠনিক সম্পাদক পদে দুইজন প্রার্থী নির্বাচনী লড়াই  লড়েন। নির্বাচনে ৯৩ ভোটারের মধ‍্যে সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করলে জুবায়ের আহমেদ জনি ৫৪ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

জুবায়ের আহমেদ জনি জেলা মহাফেজখানা   ও তল্লাশকারক সমিতির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় নরসিংদীর খাসখবর পত্রিকার উপদেষ্টা পরিষদ, সম্পাদনা পরিষদ, পত্রিকার সকল স্টাফ রিপোর্টার, জেলা ও উপজেলা প্রতিনিধি, ফটো সাংবাদিক,  সকল কর্মকর্তা, কর্মচারী ও পাঠকসহ নরসিংদীর খাসখবর পরিবারের পক্ষ থেকে পত্রিকার যুগ্ম সম্পাদকের এই বিজয়ে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়। সেই সাথে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কার্যনির্বাহী কমিটি ও সকল সদস‍্যর পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ জনিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ