আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ১০৩টি পূজামন্ডপে সরকারী অনুদানের অর্থ বিতরণ

খাসখবর প্রতিবেদক

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নরসিংদীর পূজা মন্ডপগুলোতে সরকারী অনুদানের অর্থ বিতরণ ও প্রস্তুতিমূলক সভা  অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নরসিংদী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলার পূজামণ্ডপের এই অনুদান প্রদান করা হয়। পাশাপাশি সদর উপজেলায় শারদীয় দুর্গোৎসবে সার্বিক প্রস্ততির বিষয়ে আলোচনা করা হয়।

এসময় নরসিংদী সদর উপজেলার নরসিংদী ও মাধবদী এই দুই পৌর এলাকাসহ ১৪টি ইউনিয়নের ১০৩ টি পূজা মন্ডপে সরকারী বরাদ্দকৃত চাল বিক্রয়ের মন্ডপপ্রতি ১৭ হাজার ৫০০ টাকা করে মোট ১৮ লাখ ২ হাজার ৫০০ টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়।

অনুদান প্রদানের এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর উপজেলার ১০৩টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এ অনুদানের নগদ অর্থ তুলে দেন নরসিংদী-১ সদর আসনের সাংসদ লে. কর্ণেল (অব) নজরুল ইসলাম হিরু (বীরপ্রতিক)।

নরসিংদী সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. মেহেদী মোর্শেদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুদানের প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম‍্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম।

এছাড়াও অনুষ্ঠানে অন‍্যান‍্যে মধ‍্যে উপস্থিত ছিলেন তাঁতী লীগে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, কৃষকলীগের সাবেক নেতা আমিরুল ইসলাম ভূঁইয়া, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অনিল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক সুব্রত কুমার দাস, নরসিংদী শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম মোদক, সাধারণ সম্পাদক বিনয় সাহাসহ সদর উপজেলা ও মাধবদী পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দসহ বিভিন্ন মন্ডপগুলোর পূজা উদযাপন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকগণ সহ ক্ষমতাশীন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুদানের অর্থ বিতরণ শেষে কেক কেটে বঙ্গবন্ধু কন‍্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জ্ন্মদিন পালন করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ