আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে সাংবাদিক মন্টি’র জন্মদিন পালনসহ অসুস্থদের রোগমুক্তিতে দোয়া

মাজহারুল ইসলাম রাসেল

নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা, বেসরকারি টেলিভিশন চ‍্যানেল বাংলাভিশন’র জেলা প্রতিনিধি মো. মাজহারুল পারভেজ মন্টি’র ৫০তম জন্মদিন পালন করা হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ‍্যায় নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উদ‍্যোগে জেলার সাংবাদিকদের আইকন হিসেবে পরিচিত মাজহারুল পারভেজ মন্টি’র জন্মদিন পালন উপলক্ষে ক্লাব কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুল হাসান সোহেল, সাংগঠনিক সম্পাদক (রায়পুরা) মাহবুব আলম লিটন ও সাহিত‍্য, সাংস্কৃতিক ও ক্রিড়া বিষয়ক সম্পাদক খন্দকার শাহ নেওয়াজ দীর্ঘদিন অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন। এসময় তাদের রোগমুক্তিসহ জেলার সকল অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শফিউদ্দিন খন্দকার।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ সভাপতি মো. শাহাদাৎ হোসেন রাজু, সহ সভাপতি আশিকুর রহমান, টুটুল সিকদার, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, অর্থবিষয়ক সম্পাদক তৌকির আহমেদ, সাংগঠনিক সম্পাদক (সদর) মনিরুজ্জামান ও সদস‍্য মানাবেন্ড রায়সহ অন‍্যান‍্য সদস‍্যরা।

এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী মডেল কলেজ’র গণিত বিভাগের প্রধান অধ‍্যাপক মহসিন সিকদার।

পরে কেককেটে সাংবাদিক মাজহারুল পারভেজ মন্টি’র ৫০তম জন্মদিনটি পালন করা হয়। এসময় নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সদস‍্য কেক ও মিষ্টি মুখ করিয়ে সাংবাদিক মাজহারুল পারভেজ মন্টিকে শুভেচ্ছা জানান।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ