আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে যুবদলের বিক্ষোভ সমাবেশ

খাসখবর প্রতিবেদক

তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবদল। কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার (১২ মার্চ) বিকেলে জেলার চিনিশপুরস্থ তিতাস গ্যাস অফিস মোড়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

যুবদল কেন্দ্রিয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মহসীন হোসাইন বিদ্যুৎতের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব‍্য রাখেন, যুবদল কেন্দ্রিয় নির্বাহী সংসদের সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল।

নরসিংদী জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও চর আড়ালিয়া ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আবদুর রউফ ফকির রনি, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাাল হোসেন, জামান হোসেন, প্রচার সম্পাদক সুমন মিয়া এবং বিভিন্ন থানা ও পৌর ইউনিট কমিটির আহবায়ক, সদস্য সচিবসহ জেলা যুবদলের অন‍্যান‍্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম দুলাল বলেন, এ সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি বলেই দেশে সাধারণ মানুষের জন‍্য তাদের কোন মায়া দয়া নেই। দেশে ক্রমাগত লাগামহীন ভাবে বেড়েই চলছে তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম। এতে সরকারের কোন ভ্রুক্ষেপ নেই। তারা কিভাবে ক্ষমতায় টিকে থাকবে সেই চিন্তায় ব‍্যস্ত।

এই সরকারকে ক্ষমতা থেকে হটানোর এখনই সময়। সেক্ষেত্রে আন্দোলনের কোন বিকল্প নেই। আন্দোলন জোড়দার করতে যুবদল বরাবরই সবচেয়ে সহায়ক ভুমিকা পালন করে। এবারও এর ব‍্যাপ্তি ঘটবে না। তাই আমি যুবদলের সকল নেতাকর্মীদের সরকার হটানোর আন্দোলনে নিজেদের অংশীদারিত্ব নিশ্চিত করে বলিষ্ঠ ভূমিকা পালন করার আহবান জানাচ্ছি।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ