আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস-২০২২ পালিত হয়েছে। ৫১তম মহান বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ দিনব‍্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

শুক্রবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে প্রত‍্যূষে নরসিংদী মুসলেহ্ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে সরকারী বেসরকারি বিভিন্ন অফিস আদালত, দোকান পাট বাসাবাড়িতে জাতীয় পতাকা উড়ানো হয়।

সকাল সাড়ে ৬টায় জেলা প্রশাসক কার্যালয়ের শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারিদের সাথে নিয়ে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, পুলিশ প্রশাসনে কর্মকর্তা কর্মচারিদের নিয়ে শ্রদ্ধা জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এবং স্বাস্থ‍্য বিভাগের কর্মকর্তা কর্মচারিদের নিয়ে সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম। এছাড়া এসময় শ্রদ্ধা নিবেদন করেন বীরমুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা সংসদ, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

সকাল ৮টায় নরসিংদী মুসলেহ্ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। এর আগে পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে জেলা বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রীদের অংশ গ্রহনে প্যারেড ও কুচকাওয়াজসহ মুক্তিযুদ্ধের উপর নির্মিত বিভিন্ন ডিসপ্লে প্রদর্শন করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ