আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ভূমি অফিসার্স কল্যাণ সমিতির স্মারকলিপি প্রদান

আশিকুর রহমান

নরসিংদী জেলা প্রশাসকের নিকট বকেয়া বেতন ভাতা পরিশোধ ও ভূমি সহকারী কর্মকর্তা এবং ভূমি উপসহকারী নিয়োগের দাবীতে স্মারকলিপি প্রদান করেন জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতি।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল ১০টায় নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ে জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি মোঃ ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক বাদল চন্দ্র বর্মন স্বাক্ষরিত স্মারকলিপিটি জেলা উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত হয়ে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এর হাতে তুলে দেন।

স্মারকলিপিতে জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির পক্ষ থেকে আগামী ১৫ জানুয়ারির মধ্যে বেতন স্কেল বাস্তবায়নের জন্য ভূমি মন্ত্রণালয়ের স্থগিতাদেশ প্রত্যাহার এবং আগামী ৩ মাসের মধ্যে নব-নিয়োগ ও ভূমিকায় উপসহকারী কর্মকর্তাদের পদোন্নতি প্রদানের কথা উল্লেখ করা হয়।

স্মারকলিপি প্রদান শেষে জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বাদল চন্দ্র বর্মন বলেন , কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা আজ জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নেতৃবৃন্দরা জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে ভূমি মন্ত্রণালয়ের মাননীয় সচিব মহোদয়ের বরাবর স্মারকলিপি প্রদান করেছি। আমাদের বিশ্বাস অল্পসময়ের মধ্যেই আমাদের দাবী মেনে নিবে এবং ভূমি অফিসে নিয়োজিত কর্মকর্তাদের ক্ষোভ হতাশা দূর করে কাজের গতি ফিরে আনবে।

স্মারকলিপি প্রদানকালে জেলা ও উপজেলার নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ