আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে বিএনপি নেতা বাবুল সরকারের কারামুক্তি

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে গ্রেফতার হওয়ার ৬৭ দিন পর জামিনে মুক্তি পেলেন বিএনপি নেতা ও বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকার। রবিবার (৫ ফেব্রুয়ারি) নাশকতা ও বিষ্ফোরক আইনের একটি মামলায় আদালত তার জামিন মঞ্জুর করলে কারামুক্ত হন এই বিএনপি নেতা।

জানা যায়, বিগত বছরের ৩০ নভেম্বর দিবাগত রাত ১টার নরসিংদী শহর বিএনপির সাবেক সভাপতি ও নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতিবাবুল সরকারকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। পরেরদিন নাশকতা ও বিস্ফোরক আইনে একটি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। রবিবার তার আইনজীবী পুনরায় আদালতে জামিন আবেদন করলে নরসিংদীর জেলা ও দায়রা জজ মোস্তাক আহমেদ জামিন মঞ্জুর করেন। পরে আদালত থেকে তার জামিনের কাগজ কারাগারে পাঠানো হলে গ্রেফতারের ৬৭ দিন পর কারাগার থেকে মুক্ত হন বিএনপি নেতা বাবুল সরকার।

বিএনপি নেতা বাবুল সরকার কারাগার থেকে মুক্ত হলে কারাগারের প্রধান ফটকের সামনে অবস্থানরত নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক আলমগীর হাবিব, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শাহেন শাহ মোহাম্মদ শানু, জেলা তাঁতি দলের সভাপতি হুমায়ুন কবির কামাল, আব্দুল মোমেন খান স্মৃতি সংসদের সদস্য সচিব সারোয়ার হোসেন মৃধা, বিএনপি নেতা আসলাম হোসেন, জেলা তাঁতিদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সজিব আহমেদসহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ।

সন্ধ্যার পর কারামুক্ত এই নেতাকে দেখতে তার বাসভবনে ছুটে আসেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান। পরে বিএনপি নেতা বাবুল সরকারের কারামুক্তিতে দোয়া করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ