আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে বাইসস’র আলোচনা সভা ও আহবায়ক কমিটি গঠন

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে “রপ্তানিযোগ‍্য কৃষি পণ‍্য উৎপাদন ও পতিত জমি ব‍্যবহার এবং ব‍্যাংকিং চ‍্যানেলে রেমিট‍্যান্স আনায়নে” ইউনিয়ন পরিষদ সদস‍্যদের ভুমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে বাংলাদেশ ইউনিয়ন সদস‍্য সংস্থা (বাইসস) কর্তৃক আয়োজিত এ আলোচনা সভা নরসিংদী শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

দুই পর্বে বিভক্ত এ অনুষ্ঠানের প্রথম পর্বে আলোচনা সভা এবং দ্বিতীয় পর্বে বাইসস’র আগামী জেলা সম্মেলন সফল ভাবে সম্পন্ন করতে উপস্থিত সদস‍্যদের মতামতের ভিত্তিতে আহবায়ক কমিটি গঠন।

বাংলাদেশ ইউনিয়ন সদস‍্য সংস্থার চেয়ারম‍্যান সাবেক প্রতিমন্ত্রী, এমপি গোলাম সারোয়ার মিলনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রাসঙ্গিক বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের নরসিংদী জেলা শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার হাবিবুর হাসান শান্ত, নরসিংদী জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক সালাউদ্দিন টিপু এবং জেলা কর্মসংস্থান জনশক্তি কার্যালয় কর্মসংস্থান কর্মকর্তা এ কে এম দাউদ উল হক।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বাইসস এর মহাসচিব এম সাইফুল ইসলাম মোয়াজ্জেম। এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত জেলার ইউপি সদস‍্যদের পদমর্যাদা এলাকার জনগণের কাছে তাদের দায়বদ্ধতা, করনীয় এসব বিশদ আলোচনা করেন বাইসস এর সিনিয়র সহ সভাপতি হাসান রাকিব আজাদ।

মধ্যাহ্ন বোঝার আগেই অনুষ্ঠানের প্রথম পর্ব সমাপ্ত হয় এরপর শুরু হয় দ্বিতীয় পর্ব দ্বিতীয় পর্বে ইউপি সদস্যদের মুক্ত আলোচনা এবং তাদের মতামতের ভিত্তিতে আগামী জেলা সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে ২১ সদস‍্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ