আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে বাংলাদেশ যুব গেমস উদ্বোধন

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস’র উদ্বোধন করা হয়েছে। সোমবার (২ জানুয়ারী) জেলার মোছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়াম মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে যুব গেমস’র উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়ার সংস্থার সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান।

জেলা পর্যায়ের এই যুব গেমস সোমবার ২ জানুয়ারী শুরু হয়ে চলবে আগামী ১০ জানুয়ারী পর্যন্ত। নয়দিন ব‍্যাপী এই যুব গেমসে নরসিংদী জেলার ছয়টি উপজেলা থেকে এথলেটিক্স, ব্যাডমিন্টন, কারাতেসহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগীরা অংশগ্রহণ করছে।

উদ্বোধনী দিনে ১০০ মিটার স্প্রিন্ট তরুণ ইভেন্টে শিবপুর উপজেলার ইয়াছিন ১ম এবং মনোহরদী উপজেলার মোকছেদ রায়হান অপু ২য় স্থান অর্জন করে। ১০০ মিটার স্প্রিট তরুণী ইভেন্টে পলাশ উপজেলার সাবিনা আক্তার রুবী ১ম স্থান এবং রায়পুরা উপজেলার জোনাকী ২য় স্থান অর্জন করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোস্তফা মনোয়ার’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, ঘোড়াশাল পৌরসভার মেয়র আল মুজাহিদ হোসেন তুষার, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের প্রতিনিধি জোসনা আফরোজ, নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহিনুল ইসলাম ভূইয়া, জেলা ক্রীড়া অফিসার ফারজিন আক্তার মুমু প্রমূখ।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ