আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে প্রেসক্লাব ও চেম্বারের যৌথ আয়োজনে বিদায়ী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনকে শ্রদ্ধাভিনন্দন

খাসখবর প্রতিবেদক

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন বাংলাদেশ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব পদে পদায়িত হওয়ায় নরসিংদী প্রেসক্লাব ও চেম্বার অব কমার্স যৌথভাবে তাকে শ্রদ্ধাভিনন্দন জানিয়েছেন। শনিবার দুপুরে জেলা শিশু একাডেমি মিলনায়তনে নরসিংদী প্রেসক্লাব ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টিজের যৌথ আযোজনে শ্রদ্ধাভিনন্দন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টিজের প্রেসিডেন্ট সিআইপি আলী হোসেন শিশিরের যৌথ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলার শীর্ষস্থানীয় সংগঠন দু’টোর সদস্যদের কাছ থেকে সংবর্ধিত হন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টিজের উপদেষ্ঠা ও ড্রিম হলিডে পার্কের স্বত্তাধিকারী সিআইপি প্রবীর কুমার সাহা, সিআইপি নিজাম উদ্দিন ভূইয়া লিটন, নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: মাজহারুর পারভেজ মন্টি, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টিজের ভাইস প্রেসিডেন্ট জাকির হোসেন, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি বাবু নিবারণ রায়, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টিজের সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবদুল মোমেন মোল্লা, মাধবদী বনিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সেকেটারী. নরসিংদী প্রেসক্লাবের সহ সভাপতি একেএম ফজলুল হক ও সহকারী সম্পাদক হামিদুল হক আহাদ।

এসময় মানপত্র পাঠ করেন নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মাজহারুর পারভেজ মন্টি। অনুষ্ঠানে নরসিংদী প্রেসক্লাবের কার্যনিবার্হী সদস্যসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সংবাদ কর্মী এবং চেম্বারের পরিচালনা পর্ষদসহ সদস্যগণ উপস্থিত ছিলেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ