আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৮ জুলাই) দুপুরে রায়পুরার মেথিকান্দায় এক নারী ও বিকেলে নরসিংদী শহরের তরোয়া এলাকায় এক বৃদ্ধ ট্রেনে কাটা পড়ে মারা যান।

নিহতদের মধ্যে বৃদ্ধের পরিচয় জানা গেলেও নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

নিহত বৃদ্ধ হলেন রায়পুরা উপজেলার পলাশতলী ইউনিয়নের ভগিরতপুর গ্রামের আবদুল করিম (৮০)। অজ্ঞাতপরিচয় ওই নারীর বয়স আনুমানিক ৫০ বছর।

রেলওয়ে পুলিশ জানায়, সোমবার বিকেলে নরসিংদী শহরের তরোয়া এলাকায় বৃদ্ধ আবদুল করিম নামাজ শেষে রেললাইনে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেসের নিচে কাটা পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী ফাড়িঁতে নিয়ে আসে।

এর আগে দুপুরে রায়পুরার মেথিকান্দা ও শ্রীনিধি রেলস্টেশনের মাঝামাঝি স্থানে ট্রেনে কাটা অজ্ঞাত পরিচয় এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তারা রেলওয়ে পুলিশকে খবর দিলে বিকেলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। ধারণা করা হচ্ছেন দুপুরে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তিনি মারা যান।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। আমরা একজনের পরিচয় নিশ্চিত করতে পেরেছি। আরেকজনের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ