আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সাংবাদিক তফাজ্জল হোসেন মানিক মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে পালিত হয়েছে গণমুখী সাংবাদিকতার পথিকৃৎ দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক তফাজ্জল হোসেন মানিক মিয়ার ৫২তম মৃত্যু বার্ষিকী। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে নরসিংদী প্রেসক্লাবে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক ইত্তেফাকের নরসিংদী প্রতিনিধি, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক ও সাবেক সভাপতি নিবারণ রায়’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু।
এসময় বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ, কোষাধ্যক্ষ মো: সেলিম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক মো: নূরুল ইসলাম, সাংবাদিক বাদল কুমার সাহা, হলধর দাস, মো: জসিম উদ্দিন, জাকির হোসেন ভূইয়া, এটিএম মোস্তফা বাবর, আকরাম হোসেন, তোফায়েল আহমেদ স্বপন, কামরুল হাসান সোহেল প্রমুখ।

বক্তাগন বলেন, দৈনিক ইত্তেফাক ও মানিক মিয়ার অবস্থান সেই সাথে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবস্থান ছিল এক ও অভিন্ন। এদেশের ক্লান্তিলগ্নে দৈনিক ইত্তেফাক বার বার মানুষের মুক্তির পক্ষে সরাসরি অবস্থান নিয়েছে। মানিক মিয়া চিরদিন এদেশের মানুষের মণি কোঠায় চির জাগ্রত হয়ে থাকবেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ