আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ জন গ্রেফতার

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪টি চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে । সোমবার (২৩ আগস্ট) বিকেলে নরসিংদী পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুক হক সাগর ।

গ্রেফতারকৃতরা হলো-নরসিংদী সদর উপজেলার করিমপুর গ্রামের হাবিবুল্লাহ সরকারের ছেলে আল রাব্বি (২৫), মনোহরদী উপজেলার কোচেরচর গ্রামের মিলন মিয়ার ছেলে তাপস মিয়া (২১), একই উপজেলার চঙ্গভাঙ্গন্ডা গ্রামের সোনা মিয়ার ছেলে মো: সোলেমান (৩৫), পার্শ্ববতী ব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার বাড়াইল গ্রামের মেঘা মিয়ার ছেলে মো: শহিদ মিয়া (৪০) ও কিশোরগঞ্জের ভৈরব উপজেলার পুলতাকান্দা গ্রামের মো: মজিবুর রহমানের ছেলে মো: হিসামুর রহমান (২৬)।

সংবাদ সম্মেলনে ইনামুক হক সাগর জানান, রবিবার রাতে নরসিংদী সদর মডেল থানার শালিধাস্থ নতুন বাসস্ট্যান্ডের সামনে দুটি চোরাই মোটরসাইকেল বিক্রি করার জন্য নিয়ে আসে চোর চক্রের সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম’র নির্দেশে জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো: আবুল বাশার পিপিএম (বার)’র নেতৃত্বে পুলিশের একদল সেখানে অভিযান চালায়।

এসময় পুলিশ ৪ জনকে দুটি মোটরসাইকেলসহ আটক করে। পরে আটককৃতদের স্বীকারোক্তি ও তথ্য মতে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কালিপুর থেকে মো: হিসামুর রহমানকে একটি মোটরসাইকেলসহ গ্রেফতার করে এবং ভৈরব থানার কমলপুর এলাকার একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে আরো একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, এ আন্ত:জেলা চোর চক্র নরসিংদী জেলার বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল চুরি করে পাশ্ববর্তী কিশোরগঞ্জ ও ব্রাহ্মনবাড়ীয়া জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা শিকার করেন।।

আসামীদের বিরুদ্ধে নরসিংদী জেলার থানাসহ অন্যান্য থানাতে একাধিক চুরি, ডাকাতি ও মাদক মামলা রয়েছে বলে তিনি জানান। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ