আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে অটোরিকশার ধাক্কায় নারীর মৃত্যু

ইতি বর্মণ

নরসিংদীতে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মিনা দাস (৬০) নামে এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে । বুধবার (০৯ ফেব্রুয়ারি ) বিকেল সোয়া ৫টার দিকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে, একই দিনে বিকেল সাড়ে তিনটার দিকে নরসিংদী পৌর এলাকার বীরপুরে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়কে এই দূর্ঘটনা ঘটে ।

নিহত মিনা দাস (৬০) নরসিংদী পৌর শহরের বীরপুর এলাকার অমর দাসের স্ত্রী । নিহতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহতের দেবর সমর দাস ।

স্থানীয় সূত্রে জানা যায় , বুধবার আত্মীয়ের বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে বিকেল সাড়ে তিনটার দিকে অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন মিনা দাস। পৌর শহরের বীরপুর এলাকায় নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কে অটোরিকশা থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় আরশিনগর থেকে ছেড়ে আসা রায়পুরাগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশা পেছন থেকে তাকে ধাক্কা দেয় । এসময় পায়ে আঘাত প্রাপ্ত হয়ে গুরুতর আহত হয় মিনা দাস নামে ওই নারী । পরে, তাকে আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় ।

এদিকে, দূর্ঘটনা ঘটার পর নরসিংদী- রায়পুরা আঞ্চলিক সড়কে বিক্ষোভ করে এলাকাবাসী । এক ঘন্টারও অধিক সময় তারা রাস্তা অবরোধ করে রাখে । এসময় যান চলাচল বন্ধ থাকে । পরে, নরসিংদী সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

নিহতের দেবর সমর দাস বলেন, ঢাকায় নেওয়ার পথে নারায়নগঞ্জের গাউছিয়া এলাকায় একটি বেসরকারি হাসপাতালে ইসিজি করালে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হই আমরা ।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সাওগাতুল আলম জানান, মৃত্যুর বিষয়টি নিশ্চিত জানিনা আমি ।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ