আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশীয় অস্ত্রসহ ডাকাত সন্দেহে ১ যুবক আটক

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে ডাকাত সন্দেহে দেশীয় অস্ত্রসহ স্থানীয়রা হুমায়ন (৩৫) নামে ১ জনকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।  শুক্রবার ভোর ৪ টার দিকে নরসিংদী পৌর শহরে বাসাইল এলাকায় ডাকাত সন্দেহে  দেশীয় অস্ত্রসহ স্থানীয় জনগন ওই যুবককে আটক করে। এসময় তার সাথে থাকা অপর সাথীরা পালিয়ে যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নরসিংদী পৌর শহরের বাসাইল এলাকায় জমি সংক্রান্ত বিরোধ’র জের ধরে ডাকাতি কিংবা হত‍্যাকান্ডের মত ঘটনা ঘটতে পারে বাড়ীর মালিক অনেকটা আছ করতৃ পারে। এর ফলে তাদের মধ‍্যে একটা আতঙ্ক বিরাজ করছিল।

বাড়ির মালিক মাসুদ মৃধা বলেন, এই জমি নিয়ে মহামান্য আদালতে মামলা চলছে তাই আমি এখানে বসবাস করে আসছি কিন্তু আমার প্রতিপক্ষ মামলায় হেরে যাওয়ার ভয়ে নানা ভাবে আমাকে হত্যা পরিকল্পনা করছে এবং প্রাণে মেরে ফেলারও হুমকি প্রতিনিয়ত দিয়ে আসছে আমি সঠিক তদন্তের মাধ্যমে আজকের ঘটনার বিচার চাই। আটককৃত হুমায়ন ও পালিয়ে যাওয়া অপর তার সহযোগি রাসেল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ি ও পেশাদার ডাকাত তাদেরকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে আজকের ডাকাতির ঘটনা সঠিক রহস্য বেরিয়ে য়াবে তাদের গডফারকে অথবা তাদের নির্দেশ দাতাকে।

নরসিংদী মডেল থানার উপ পরির্দশক ফয়েজুল করিম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি কিলো ডিউটি করা কালে সংবাদ পাই ডাকাত সন্দেহে দেশীয় অস্ত্রসহ স্থানীয় জনতা হুমায়নকে
আটক করে। পরে আমরা তাকে উদ্ধার করে নরসিংদী মডেল থানায় নিয়ে  আসি। এসময় জনতার সামনে তার কাছ থেকে দেশীয় একটি বড় রাম দা ও ছোট ছোরা উদ্ধার করা হয়। তদন্তপূর্বক প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ