আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দলিল লেখকদের ভালোবাসায় সিক্ত হলেন নূর আলম ভূঁইয়া

খাসখবর প্রতিবেদক

নরসিংদীসহ সারাদেশ থেকে আসা বিভিন্ন দলিল লেখকদের ভালোবাসায় সিক্ত হলেন ৫ ম বারের মত নির্বাচিত বাংলাদেশ দলিল লেখক সমিতির সভাপতি নূর আলম ভূঁইয়া। বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রীয় সম্মেলন শেষে রবিবার (৫ মার্চ) নরসিংদীসহ আশপাশের জেলাগুলোর দলিল লেখকরা নূর আলম ভূঁইয়া ৫ম বারের মত সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে মাধবদীস্থ প্রিয় নেতার বাসভবনের ছুটে আসেন।

এর আগে শনিবার (৪ মার্চ) ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ দলিল লেখক সমিতি (বাদলেস)’র পঞ্চবার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলিল লেখকদের দাবী-দাওয়াগুলো শুনেন এবং যুক্তিসঙ্গত দাবীগুলো পূরণের আশ্বাস দেন আইন, বিচার ও সংসদ বিষয়ক সম্পাদক এড. আনিসুল হক। আলোচনা পর্ব শেষে সেলিম রেজার নেতৃত্বে পাঁচ সদস‍্য বিশিষ্ট স্টিয়ারিং কমিটি গঠণ করা হয়। তৃণমূলের দলিল লেখকদের মতামতের ভিত্তিতে স্টিয়ারিং কমিটি পূণরায় নূর আলম ভূঁইয়াকে সভাপতি এবং জুবায়ের আহমেদকে সাধারণ সম্পাদক মনোনীত করলে অনুষ্ঠানের প্রধান অতিথি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক তাদের নাম ঘোষণা করেন। এর ফলে নরসিংদীর কৃতি সন্তান নূর আলম ভূঁইয়া টানা ৫ ম বারের মত সভাপতি নির্বাচিত হন। এর আগে তিনি পরপর ৪ বার অর্থাৎ গত ২০ বছর যাবৎ বাংলাদেশ দলিল লেখক সমিতির সভাপতির দায়িত্ব পালন করে আসছে।

নূর আলম ভূঁইয়া ৫ ম বারের মত সভাপতি নির্বাচিত হওয়ায় সম্মেলন শেষে রবিবার নরসিংদীসহ আশপাশের জেলাগুলোর দলিল লেখকগণ তাকে শুভেচ্ছা জানাতে ছুটে আসে নরসিংদীর মাধবদীস্থ তার বাসভবনে। প্রিয় নেতা প্রিয় অভিভাবকের গলায় ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা জানান দলিল লেখকরা।

শুধু সাধারণ দলিল লেখকরাই নয়, প্রিয় নেতা নূর আলম ভূঁইয়াকে শুভেচ্ছা জানাতে তার মাধবদীর বাসভবনে ছুটে আসেন বাংলাদেশ দলিল লেখক সমিতির পূনরায় নির্বাচিত সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ এ সময় স্থানীয় দলিল লেখকরা সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদকে কাছে পেয়ে ফুল দিয়ে বরণ করে নেন এবং সদ্য নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে মিষ্টিমুখ করান।

এসময় ব‍্যান্ড পার্টির বাজনা তালে তালে দলিল লেখকরা নেচে গেয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে। পাশাপাশি “দলিল লেখক জনতা, গড়ে তোল একতা” শ্লোগানে শ্লোগানে চার পাশ মুখর করে তোলেন ।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ