আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ট্রলির ধাক্কায় প্রাণ গেল এক কিশোরের

বেলাব প্রতিনিধি

নরসিংদীর বেলাবতে ইট বোঝাই ট্রলির চাকায় পিষ্ঠ হয়েপ্রাণ হারিয়েছে আরিয়ান ভূঁইয়া (১৬) নামে এক কিশোর। সোমবার (১২ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার রাজারবাগ এলাকায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেলের পিছনে থেকে পড়ে গিয়ে চাকার নিচে পিষ্ঠ হলে ওই কিশোরের মৃত‍্যূ হয়।

নিহত কিশোর আরিয়ান ভূঁইয়া বেলাব উপজেলার গাংকুলপাড়ার আরিফ ভূঁইয়ার ছেলে। স্থানীয় একটি হাফিজিয়া মাদ্রাসায় পড়াশোনা করত।

নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঘুম থেকে উঠে চাচাত ভাই সোহান ভূঁইয়ার সাথে তার মোটরসাইকেলে উঠে ঘুরতে বের হয়েছিল কিশোর আরিয়ান। অন্যদিকে ইটবোঝাই করে একটি ট্রলিটি বটেশ্বর বাজারের দিকে যাচ্ছিল। সকাল ৯টার দিকে তাদের মোটরসাইকেলটি রাজারবাগ এলাকা পৌছলে ইটবোঝাই ট্রলির সাথে ধাক্কার ঘটনা ঘটে। এতে কিশোর আরিয়ান মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যায়। এসময় ট্রলিটি তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ঘটনার পর পর ট্রলিটি পালিয়ে যায়।

পরে খবর পেয়ে বেলাব থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ উদ্দিন খান ঘটনাস্থলে এসে নিহত কিশোরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন‍্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহম্মেদ ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় নিহত কিশোরের পরিবার মামলা করবেন বলে আমাদের জানানো হয়েছে। ট্রলিচালক রোকন পলাতক আছেন। তাকে আটকের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ