আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টাকা দিয়ে ভোট কেনা যায় না

মনোহরদী প্রতিনিধি

নরসিংদী -৪ (মনোহরদী-বেলাব) আসনের নৌকার প্রার্থী ও শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, টাকা দিয়ে অনেক কিছু কেনা যায়, কিন্তু আওয়ামী লীগের কর্মী ও তাদের ভোট কেনা যায় না। কিছু নেতাকর্মী ভুল বুঝে অভিমান করেছিলো, তারা সবাই নৌকায় উঠে গেছে।
আওয়ামী লীগ একটি বিশাল পরিবার। এখানে সামান্য অগোছানো ছিল। কিন্তু মাত্র পনের দিনে আপনারা প্রমাণ করে দিয়েছেন আওয়ামী লীগ এক ও অভিন্ন। আমরা সবাই একই পরিবারের সদস্য। আমাদের বিজয় সুনিশ্চিত।
বৃহস্পতিবার বিকেলে বেলাব উপজেলার বেলাব পাইলট মর্ডান সরকারি মডেল হাইস্কুল মাঠে নির্বাচনী জনসভা ও গনমিছিলে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।
বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান খানের সভাপতিত্বে জনসভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল মজিদ মাহমুদ চন্দন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীস রায়, বেলাব উপজেলা চেয়ারম্যান সমশের জামান ভূইয়া রিটন, মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, যুবলীগের কেন্দ্রীয় সদস্য মঞ্জরুল মজিদ মাহমুদ সাদি ও বেলাব উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ