আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জেলা আ.লীগের সম্মেলন নিয়ে কেন্দ্রীয় নেতাদের এমপি রাজুর হুশিয়ারি

খাসখবর প্রতিবেদক

দীর্ঘ সাড়ে ৭ বছর পর আগামী ১৭ সেপ্টেম্বর নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত সম্মেলনে কেন্দ্রীয় নেতারা ভুল সিদ্ধানÍ দিলে কেউ ফিরে যেতে পারবে না বলে প্রকাশ্যে হুশিয়ারি দিলেন নরসিংদী-৫ (রায়পুরা) আসনের সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রায়পুরার রাজু অডিটোরিয়াম মাঠে রায়পুরা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের আয়োজনে কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ কেন্দ্রিয় নেতাদের এ হুশিয়ারি দেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের উদ্দেশ্য করে রাজিউদ্দিন আহমেদ রাজু বলেন, ‘কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি আমার আস্থা আছে। তারপরও আমি হুঁশিয়ার করে দিচ্ছি, আপনারা আসবেন, বসবেন। আপনাদের খাতির-যতœ করা হবে। যদি ভুল সিদ্ধান্ত দেন, তাহলে কেউ নরসিংদী থেকে ফিরে যেতে পারবেন না।’

তার এ বক্তব্য মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। পাশাপাশি সম্মেলনে বিশৃঙ্খলার আশঙ্কা করছেন স্থানীয় নেতাকর্মীরা।

স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আগামী ১৭ তারিখ আমাদের জন্য একটি যুদ্ধক্ষেত্র। রায়পুরা থেকে আপনারা হাজার হাজার লোক সম্মেলনে যোগ দেবেন। আপনারা সব ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। এত সোজা নয়। আমরা রায়পুরার লোক, কাউকে ভয় পাই না।’ এ সময় সাতদিন আগে থেকেই সম্মেলনের মাঠ দখলে রাখতে নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

এদিকে তার এমন বক্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন।

তিনি বলেন, ‘এটা আমাদের দলের জন্য খুবই অপমানজনক এবং দলের শিষ্টাচার বহির্ভূত। রাজু সাহেব প্রকাশ্যে ওনার বক্তব্যে কেন্দ্রীয় নেতাদের হুমকি দিয়েছেন এবং বলেছেন ১৭ তারিখে স্টেডিয়াম যুদ্ধক্ষেত্র হবে। আগামী প্রজন্ম এসব থেকে কী শিক্ষা নেবে? একজন দলীয় এমপির এমন বক্তব্য দলীয় শৃঙ্খলা পরিপন্থি।’
# মো. নূরুল ইসলাম

     এ ক্যাটাগরীর আরো সংবাদ