আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জনমত গড়ে তুলতে নরসিংদীতে বিএনপির লিফলেট বিতরণ

মাজহারুল ইসলাম রাসেল

জ্বালানি তেল, গ্যাসসহ প্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্ব গতিতে সাধারণ মানুষের গণ সচেতনতা বৃদ্ধির জন‍্য নরসিংদীতে লিফলেট বিতরণ করেছেন জেলা বিএনপি। সোমবার বেলা ১১ টায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নরসিংদী জেলা বিএনপি’র কার্যালয় হতে শুরু হয় ঢাকা সিলেট মহাসড়কের জেলখানা মোড়, ভেলানগর বাসস্ট‍্যান্ড, বাজারসহ জেলা শহরের বিভিন্ন এলাকায় এই লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের নেতৃত্বে লিফলেট বিতরণ কর্মসূচীতে অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আকবর হোসেন, শহর বিএনপির সভাপতি এ কে এম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুখ উদ্দিন ভূইয়া, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু, শহর বিএনপির সহ-সভাপতি কবির আহমেদ, সদর থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, জেলা মৎস্যজীবী দলের সভাপতি হাবিবুর রহমান মিলন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুকাররম ভূঁইয়া, জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সজল ও হাজীপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন প্রমুখ।

খায়রুল কবির খোকন তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে উন্নয়নের বুলি ছড়ালেও কাজের কাজ কিছুই হয়নি। শুধু দ্রব্যমূল্যে বৃদ্ধি করে গেছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম এতোটাই বৃদ্ধি পেয়েছে যা আজ সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। শুধু নিত্য প্রয়োজনীয় দ্রব্য নয় জ্বালানি তেল ও গ্যাসের দাম বৃদ্ধি হওয়ায় পরিবহন ভাড়া বৃদ্ধি করতে সরকার বাধ্য হয়। যা গন দুর্ভোগের কারণ বলে মনে করছে দেশের সাধারণ মানুষ।

তিনি আরও বলেন, বিএনপির সাধারণ মানুষের দল তাই দেশের সাধারণ মানুষকে সাথে নিয়ে দ্রব‍্যমূল্য সহনীয় পর্যায়ে আনতে রাজপথে আন্দোলন চালিয়ে যাচ্ছে বিএনপি।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ