আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চিনিশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে জনমত জড়িপে এগিয়ে শরিফ আহমেদ’র আপেল

বিল্লাহ হোসেন

নরসিংদীর চিনিশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে জনমত জড়িপে একজন সৎ, শিক্ষিত ও যোগ্য ব্যক্তি হিসেবে এগিয়ে আছেন আপেল প্রতিকের শরিফ আহমেদ। আগামী ২৮ নভেম্বর চিনিশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে ৯ নং ওয়ার্ডবাসী আপেল প্রতিকে রায় দিবেন বলে অনেকেই প্রত্যয় ব্যক্ত করেছেন।

এদিকে ইউপি নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছে আপেল প্রতিকের শরিফ আহমেদ। চিনিশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সদস্য পদে আপেল প্রতিক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থণাসহ দোয়া কামনা করছেন তিনি। ভোটাররাও শুনাচ্ছেন আশার বাণী। সেই সাথে এলাকার সাধারণ ভোটার ও সুশিল শ্রেণির মানুষদের নিয়ে করছেন উঠান বৈঠক।
একটি শিক্ষিত পরিবারের সন্তান হিসেবে নিজের দায়িত্ববোধ থেকে এলাকার অবহেলিত , অসহায় ও দরিদ্র পরিবারের ছোট ছোট ছেলে-মেয়েদের শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি এলাকার অসহায় দুস্থ মানুষদের বিপদে-আপদে তাদের পাশে এসে দাঁড়ায় বাড়িয়ে দেন সাহায্যের হাত। বিভিন্ন সামাজিক সেবামূলক সংগঠনের সাথে জড়িত থেকে সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি।
ক্ষমতা কিংবা বিত্তশালী হওয়ার ভাষণা নয়, বরং একজন সমাজসেবী হিসেবে তার কাজের পরিধি বাড়িয়ে সমাজের উচু-নিচু সকল শ্রেণি পেশার মানুষের সেবা এবং নাগরিক সুবিদা ফিরিয়ে দেওয়ার ব্রত নিয়েই নির্বাচনে প্রার্থী হয়েছেন শরিফ আহমেদ।

৯নং ওয়ার্ডের মেধাবী এই সমাজসেবক শরিফ আহমেদের সর্ব মহলেই রয়েছে ব্যাপক গ্রহণ যোগ্যতা। সকল ধর্মালম্বী মানুষের কাছে তার ন্যায়-নিষ্ঠার জন্য ইতোমধ্যে তিনি হয়ে উঠেছেন তাদের আপনজন। শরিফ আহমেদের ডালিম প্রতিক এরই মধ্যে ৯ নং ওয়ার্ডের ভোটারদের মাঝে ব্যাপক সারা জাগিয়েছে।
শরিফ আহমেদ আগামী ২৮ নভেম্বর সকল শ্রেণিপেশার লোকজনের রায় নিয়ে চিনিশপুর ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ