আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চাচার ছুরিকাঘাতে বিদেশ ফেরত ভাতিজার মৃত‍্যূ

খন্দকার শাহ নেওয়াজ

নরসিংদীর রায়পুরায় পারিবারিক দ্বন্ধের জেরে চাচার ছুরিকাঘাতে আহত মো. সেলিম মিয়া (৩৫) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মৃত্যূ হয়েছে। রবিবার রাজধানীর নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যূ হয়।

নিহত সেলিম মিয়া উপজেলার চর আড়ালিয়া ইউনিয়নের চড় আড়ালিয়া গ্রামের আবুল বাদশার ছেলে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়ায় প্রবাসী থেকে ১৫ দিন আগে দেশে ফেরেন। শনিবার বিকেলে গ্রামে সম্পত্তি ভাগাভাগি সংক্রান্ত দ্বন্ধের জেরে তার চাচার ছুরিকাঘাতে আহত হন ওই যুবক ।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরেই চর আড়ালিয়া গ্রামের ইলিয়াস এবং তার বড় ভাই আবুল বাদশার মধ্যে সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জেরে শনিবার দুপুরে দুই ভাইয়ের পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তাদের এই কথা কাটাকাটি বিকেল পর্যন্ত গড়ায়। কথা কাটাকাটির এক পর্যায়ে চাচা ইলিয়াস ভাতিজা সেলিম মিয়াকে ছুরিকাঘাত করেন। এতে সেলিম গুরুতর আহত হলে তাকে নরসিংদী সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার্থে ঢাকায় প্রেরণ করেন। পরে ঢাকার নিউ লাইফ হাসপাতালে তাকে ভর্তি করে পরিবার । সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বেলা ১১টার দিকে তার মৃত্যূ হয়।

এব্যাপারে চর আড়ালিয়ার ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার বলেন, সেলিম আহত হওয়ার বিষয়টি আমি অবগত হয়েছি। পারিবারিক দ্বন্ধের জেরে এ ঘটনা ঘটেছে।

হাসনাবাদ বাজার পুলিশ ফাঁড়ির সহকারী পরিদর্শক (এসআই) আতিকুর রহমান ভূঞা সেলিমের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক দ্বন্ধের জেরে এই হত্যাকা- ঘটেছে। চাচার ছুরিকাঘাতে ভাতিজা নিহত হয়েছে বলে শুনেছি। মরদেহ এখনও নরসিংদী এসে পৌঁছায়নি। মরদেহ এলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ