আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘোড়াশাল পৌরসভায় নৌকার মাঝি আল-মুজাহিদ হোসেন তুষার

নাসিম আজাদ, পলাশ

নরসিংদীর পলাশের ঘোড়াশাল পৌরবাসীর সকল জল্পনা-কল্পানার অবসান ঘটিয়ে ক্ষমতাশীন আওয়ামী লীগের মনোনয়ন বাগিয়ে  নিলেন উপজেলা যুবলীগের  সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষার। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোয়ন বোর্ডের যৌথ সভায় আগামী ২ নভেম্বর অনুষ্ঠিতব্য সপ্তম ধাপের ১০টি পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের তালিকা চূড়ান্ত করেছেন ক্ষমতাসীন দলটি।

দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোড়াশাল পৌরসভায় আওয়ামী লীগের হয়ে প্রতিদ্বন্ধিতা করার জন‍্য নৌকার মাঝি হিসেবে  মনোনয়ন চুড়ান্ত করে আল-মুজাহিদ হোসেন তুষারের নাম ঘোষণা করেন।

এদিকে তুষারের দলীয় মনোনয়ন প্রাপ্তির খবর ঘোড়াশাল পৌর এলাকার দলীয় নেতা কর্মীদের মাঝে ছড়িয়ে পড়লে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণসহ প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করে আগামী ২ নভেম্বর সপ্তম ধাপের ১০টি পৌরসভায় ভোট গ্রহণের দিনটি নির্ধারণ করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ তারিখ আগামী ৯ অক্টোবর। মনোনয়ন বাছাই ১১ অক্টোবর এবং প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ