আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রতিকী ছবি

ঘোড়াশালে কাভার্ডভ‍্যান চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর পলাশে কাভার্ডভ্যানের চাপায় নাজমুল হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী প্রাণ হয়েছ। শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে উপজেলার ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল হোসেন সাতক্ষীরার তালা উপজেলার ডাঙ্গা নলছাটা গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে নরসিংদীর ভেলানগর এলাকার আহমেদুলের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতো এবং এফএনএফ নামে একটি ভেটোনারি ওষধ কোম্পানীর মেডিকেল প্রমোশন অফিসার হিসেবে চাকুরি করতো।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শুক্রবার রাত ৮টার দিকে মফিজুল নামে নাজমুল তার পরিচিত একজনের মোটরসাইকেলে করে মাধবদী থেকে ঘোড়াশাল উদ্দেশ্যে রওয়ানা দেন। পরে রাত পৌনে নয়টার দিকে ঘোড়াশাল বাইপাস সড়ক এলাকায় পৌঁছালে প্রাণ আরএফএল গ্রুপের (ঢাকা মেট্রো উ- ১৪-২১৩৬) একটি কাভার্ডভ্যান পিছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে নাজমুল ছিটকে সড়কে পড়ে যায়। এসময় কাভার্ডভ্যানের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানসহ চালককে আটক করেছে পুলিশ।

আটককৃত চালক তাইফুর রহমান রাজশাহীর তানৈর উপজেলার বদলপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইলিয়াস হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চালকসহ কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। এ ব‍্যাপারে নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ