আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কটিয়াদীতে বন‍্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে মাধবদীর ৩টি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ

খাসখবর প্রতিবেদক

কিশোরগঞ্জের কটিয়াদীতে মাধবদী ডাইং, ,ড্রীম হলিডে পার্ক ও শিকড় ২১ সমিতির পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (২৬ জুন) উপজেলার করগাঁও ইউনিয়নের নিম্নাঞ্চল লাহুন্দ এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত হত দরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

লাহুন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন কটিয়াদী- পাকুন্দিয়া আসনের সংসদ সদস্য বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

এসময় ত্রাণ সামগ্রী বিতরণকারী প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে উপস্থিত ছিলেন মাধবদী ডাইং ফিনিশিং মিলস্ লিমিটেড ও রমনীগ্রুপের চেয়ারম্যান সি আই পি আলহাজ্ব নিজাম উদ্দিন ভূইয়া (লিটন), ড্রিম হলিডে পার্ক’র ব‍্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা, মাধবদী শিকর-২১সমিতির সাধারণ সম্পাদক মো. ওয়ালিউল্লাহ অলি, কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত হোসেন, বাট্টা পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুল হক, মাধবদী পৌরসভার সাবেক ওয়ার্ড কমিশনার মিজানুর রহমান, ব্যবসায়ী মো. মজিবুর রহমান, ব্যবসায়ী গোলাম মোহাম্মদ টিটু, বিটিভি’র নরসিংদী জেলা প্রতিনিধি মো শাহিন মিয়া, দৈনিক ভোরের ডাক পত্রিকার মাধবদী সংবাদ দাতা মো. নজরুল ইসলাম, ব্যাবসায়ী সাইদ তালুকদার, মাসকুর রহামন, হাজী মো. মনির হোসেন প্রমূখ।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ