আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মহিষাশুড়া ইউপি চেয়ারম‍্যন পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছে রোমেল

খাসখবর প্রতিবেদক

নরসিংদী সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন ফরম দিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মো. আশ্রাফুল হক ভূঞা রোমেল। গত রবিবার (১২ ফেব্রুয়ারি) দলীয় নেতা কমীদের সাথে নিয়ে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

আগামী ১৩ মার্চ অনুষ্ঠিতব্য মহিষাসুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এলাকাবাসীর একান্ত ইচ্ছা ভালবাসাকে প্রাধান‍্য দলের মনোনয়ন প্রত্যাশী হয়ে ফরম জমা দেন মো. আশ্রাফুল হক ভূঞা রোমেল।

তৃণমূল পর্যায় থেকে উঠে আসা সাবেক এই ছাত্র নেতা বর্তমানে আওয়ামীলীগের রাজনীতিতে সম্পৃক্ত থেকে এলাকাবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

দলের নেতাকর্মী ইউনেয়নে নেতৃস্থানীয় ব‍্যক্তিদের সাথে নিয়ে আশ্রাফুল হক ভূঞা রোমেল ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম জমা দিতে এসে এই প্রতিবেদক বলেন, সততা ও নিষ্ঠার সাথে দলের বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহনসহ মহিষাশুড়া ইউনিয়নে আওয়ামী লীগে একটি ভীত তৈরি করতে কাজ করেছি। ইউনিয়নবাসী ইচ্ছা আগামী ইউপি নির্বাচনে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে এতে প্রতিদ্বন্দ্বিতা করি। এলাকাবাসী ইচ্ছাকে সম্মান দেখিয়ে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য দলের কাছে আবার মনোনয়ন চেয়েছি।

আশা করছি নেতাকর্মীদের চাওয়াকে প্রাধান্য দিয়ে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড প্রার্থী চুড়ান্ত করবে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে বিগত সময়ে দলের জন্য আমার ত্যাগ ও নিষ্ঠা বিবেচনা এবং এলাকাবাসির ইচ্ছাকে মূল‍্যায়ন করে নেত্রী আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেবেন।’

উল্লেখ‍্য, ঘোষিত তফসিল অনুযায়ী, ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৬ ফেব্রুয়ারি, মনোনয়ন বাছাই ১৯ ফেব্রুয়ারি এবং প্রত্যাহার ২৫ ফেব্রুয়ারি। আর প্রতিক বরাদ্ধ দেওয়া হবে ২৭ ফেব্রুয়ারি। প্রায় মাসব‍্যাপী এই কর্মযজ্ঞের সমাপ্তি ঘটবে আগামী ১৩ মার্চ ভোট গ্রহণের মধ‍্যদিয়ে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ