আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আসামী গ্রেফতারের সময় পরিবারের হামলায় ৫ পুলিশ সদস‍্য আহত

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে মাদক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতারের সময় আসামী পরিবারের হামলায় সদর থানার ৫ পুলিশ সদস‍্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের গাবতলী পুরান পাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ৫ পুলিশ সদস‍্যরা হলেন- নরসিংদী সদর থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) এরশাদ আলী, উপপরিদর্শক কামরুজ্জামান ও রবিউল আওয়াল এবং সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহ আলম ও নাজমুল হাসান। তাদের নরসিংদী সদর হাসপালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ জানায়, মাদক মামলা ও ২০২০ সালের ৮ অক্টোবর ডিবি পুলিশের উপর হামলাসহ একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী গাবতলী পুরান পাড়ার বাসিন্দা মো. ফরহাদ মিয়া (২৫), তার পিতা সুজন মিয়া (৫০)সহ, ফয়সাল মিয়া (২৭) ও মজনু খন্দকার (৩৪) কে গ্রেফতার করতে যায় সদর থানা পুলিশের একটি দল। রাত দেড়টার দিকে আসামীদের বাসায় গেলে আসামীরা পুলিশের উপর চড়াও হয়ে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে পুলিশের পাঁচ কর্মকর্তা আহত হয়। এসময় ঘটনাস্থল থেকে মাদকসহ একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী ফরহাদ মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

আহত পুলিশ কর্মকর্তা এরশাদ আলী বলেন, আসামী ফরহাদকে গ্রেফতার করতে তার বাসায় গিয়ে আমাদের পরিচয় ও আদালতের গ্রেফতারি পরোয়ানা দেখালেও তার পরিবারের সদস্যরা ডাকাত ডাকাত বলে হট্টগোল শুরু করে এবং দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এতে আমিসহ পুলিশের আরও ৪ জন সদস‍্য আহত হয়েছেন। আহত সবাই নরসিংদী সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া এই তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ কর্মকর্তাদের উপর হামলা করে আহত হওয়ার ঘটনায় ১৫-১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

তিনি আরও জানান, মাদক উদ্ধার করতে গেলে একই ব্যক্তিরা ২০২০ সালের ৮ অক্টোবর রাহুল মজুমদার নামে র‍্যাবের এক সদস্যকে পিটিয়ে আহত করে। তাদের বিরুদ্ধে মাদক মামলাসহ একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ