আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আমিরগঞ্জে ট্রেন ও পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ৩, আহত ৩

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় ট্রেন ও পিকআপ ভ‍্যানের সংঘর্ষে ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নরসিংদী রায়পুরা আঞ্চলিক সড়কে উপজেলার আমিরগঞ্জ রেল ক্রসিং এলাকায় সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ও যাত্রীবাহী এক পিকআপ ভ‍্যানের মধ্যে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি। ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পর শাাহীন নামে আরও একজন মৃত‍্য হয়।

নিহতরা হলেন নেত্রকোনার পূর্বধলার কালিহর মাইজপাড়া এলাকার চান মিয়ার ছেলে নাম সুজাত মিয়া (২৫), ইব্রাহিম খানের ছেলে আনিস খান ও আবদুর রশিদের ছেলে সুজাত মিয়া (২৫)। আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহত ৩ জনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার দুপুর সাড়ে ১২টায় দিকে মুশল ধারে বৃষ্টির হচ্ছিল। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখি দ্রুতগামী আন্ত:নগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি আমিরগঞ্জ রেল ক্রসিং অতিক্রম করার সময় একটি পিকআপ ভ্যান হঠাৎ রেল ক্রসিংয়ের উপর চলে আসলে ট্রেনটির সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সুজাত মিয়া ও আনিস খান নামে দুইজন মারা যায়।

মো. সাদ্দাম হোসাইন নামে একজন প্রত‍্যক্ষদর্শী বলেন, পিকআপে ড্রাইভারসহ মোট ৬ জন ছিলো। ২ জন মারা গেছে ঘটনাস্থলেই। এ রেল ক্রসিংটিতে কোনো গেইটম্যান থাকেনা।

খবর পেয়ে বেলা দুইটার দিকে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত দুজনের লাশ উদ্ধার করেন। পরে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসেন। বেলা সাড়ে তিনটার দিকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহীন মিয়ার মৃত্যু হয়।

এসআই ইমায়েদুল জাহেদী বলেন, পিকআপ ভ্যানটিতে চালকসহ ছয়জন ছিলেন। অরক্ষিত আমিরগঞ্জ রেলক্রসিং অতিক্রমের সময় আন্তনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ